নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ির যাবজ্জীবন কারাদন্ড

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০১৯ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জে দুই মাদক ব্যবসায়িকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। রায়ে দন্ডপ্রাপ্তরা হলো, পটুয়াখালী জেলার সুমন হাওলাদার (৩৯) ও সাহাবুদ্দিন (৩৩। রায় ঘোষণার সময় দুইজনই পলাতক ছিল। রায়ে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন বিচারক।
সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ বলেন, ২০০৯ সালের ২৯ নভেম্বর ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের ফতুল্লার সাইনবোর্ডে র‌্যাবের একটি চেকপোস্টে ২৬৮ বোতল ফেন্সিডিলসহ ওই দুই আসামিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। ওই মামলায় আদালত তাদের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেন

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!