নারায়ণগঞ্জশুক্রবার , ৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গ্রেপ্তারকৃত দুই ডাকাতের আদালতে দায় স্বীকার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৪, ২০২০ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লা থানার দায়েরকৃত ডাকাতি মামলায় গ্রেপ্তার ২ আসামি পৃথক পৃথক ভাবে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে আদালতে। আসামিরা হলেন- ফতুল্লা দেলপাড়া এলাকার সিয়াম (১৫) ও রমজান আলী (২২)। গতকাল বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেন ও মো. কাওসার আলমের আদালতে এ জবানবন্দি দেন তারাে

এরআগে বুধবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লায় লিংক রোডে ডিম ব্যবসায়ী জামাই ও শ্বশুরের ওপর চাপাতি হাতে কিশোর গ্যাংয়ের ডাকাতরা হানা দিয়েছে। এ সময় শ্বশুর বিল্লাল হোসেনকে কুপিয়ে টাকা ও মোবাইল লুটে নেয় ডাকাতরা। এরপর যাওয়ার সময় ভ্যানগাড়িভর্তি ডিম কুপিয়ে ভেঙে ফেলে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দেলপাড়া এলাকার বিল্লাল হোসেন ও তার মেয়ের জামাই রাজু ইসলাম রাজধানীর তেজগাঁও থেকে ডিম ক্রয় করে ভ্যানগাড়িযোগে দেলপাড়া বাজারে এনে বিক্রি করেন। বুধবার রাত ৩টায় ডিম নিয়ে আসার পথে লিংক রোডের দেলপাড়া এসবি গার্মেন্টসের কাছে তারা ডাকাত দলের খপ্পরে পড়েন।

তিনি জানান, এ সময় ডাকাতরা চাপাতি হাতে ভয় দেখিয়ে টাকা-পয়সা লুটে নেয়ার চেষ্টা করলে বিল্লাল হোসেন তাদের বাধা দেয় এবং চিৎকার করে। এতে ডাকাতরা বিল্লালকে কুপিয়ে তার কাছ থেকে নগদ ৪ হাজার টাকা ও একটি মোবাইল লুটে নেয়। পরে ডাকাতরা যাওয়ার সময় ডিমভর্তি ভ্যানগাড়িতে কুপিয়ে ৯৫ হাজার টাকার ডিম ভেঙে ফেলে।

ওসি আরও জানান, এ ঘটনায় মামলা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত ছুরি ও টাকা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার তাদের দুজনকে আদালতে প্রেরণ করা হলে তারা দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ডাকাতিতে জড়িত অন্যদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!