নারায়ণগঞ্জসোমবার , ২১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় গ্রেপ্তারকৃত নব্য জেএমবি’র দুই সদস্য আবারো রিমান্ড

Alokito Narayanganj24
অক্টোবর ২১, ২০১৯ ১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করে বিস্ফোরকসহ নব্য জেএমবি’র দুই সদস্যকে আবারো ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ১০ দিনের রিমান্ড আবেদন করে আসামীদের আদালতে হাজির করে। পরে রিমান্ড শুনানি শেষে আদালত উভয়ের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
রোববার (২০ অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালত ওই রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।
রিমান্ডকৃতরা হলেন,ফরিদ উদ্দিন রুমি আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক এবং মিশুক খান মিজান নারায়ণগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট এর ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেছেন,সকালে পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে আবারো দুঁই জনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
প্রসঙ্গত,২৩ সেপ্টেম্বর ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করে বিস্ফোরকসহ নব্য জেএমবি’র ওই ২ সদস্যকে গ্রেফতার করে ডিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিট। অভিযানকালে তাদের হেফাজত থেকে ২টি একে-৭৪ টাইপ খেলনা রাইফেল, ১টি খেলনা পিস্তল, ৩টি রেডি আইইডিসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামাদি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছিল।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!