নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Alokito Narayanganj24
জুন ৩০, ২০২০ ১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লায় সাদিয়া আক্তার (১১) নামে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে ফতুল্লার পশ্চিম দেলপাড়া এলাকার বাবুল খানের ভাড়াটিয়া বাড়ির একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যায় পুলিশ।নিহত সাদিয়া একই বাড়ির ভাড়াটিয়া রাজমিস্ত্রি চাঁন মিয়া ও গার্মেন্টকর্মী রুজিনা দম্পত্তির এক মাত্র মেয়ে। এ দম্পতির আরো দুই পুত্র সন্তান রয়েছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই জুবায়ের হোসেন জানান, সাদিয়া দেলপাড়া প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। খবর পেয়ে নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে সাদিয়ার লাশ উদ্ধার করা হয়। সুরতহাল তৈরির সময় সাদিয়ার শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাদিয়া কোনো কারণে ক্ষোভে আত্মহত্যা করেছে। কিন্তু পরিবারের কেউ সাদিয়ার আত্মহত্যার কারণ সম্পর্কে বলতে পারেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!