নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাঁদাবাজির অভিযোগে তেলচোর আফসুর ভাতিজা রাজিব আটক

Alokito Narayanganj24
জুন ১৯, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় ট্যাংক লড়ী থেকে চাঁদা আদায়ের অভিযোগে আফসার উদ্দিন আফসু ওরফে চিহ্নিত শীর্ষ তেল চোরা আফসুর ভাতিজা রাজিব (৩৫) কে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরের দিকে পুলিশ তাকে আটক করে। এ সময় তেল চোরা আফসুর ছোট ভাই সালাউদ্দিন  পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে জানা গেছে।

ধৃত রাজিব ফতুল্লার পঞ্চবটী ফাজিলপুর এলাকার মৃত গিয়াসউদ্দিনের ছেলে এবং শীর্ষ তেল চোর আফসার উদ্দিন আফসুর ভাতিজা।

আটকের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাত হোসেন গনমাধ্যমকে জানান, শ্রমিকদের কাছ থেকে জোর করে চাঁদা আদায় করা হত। শ্রমিকদের পক্ষ থেকে এমন অভিযোগ আসে। পরে বিষয়টি তদন্ত করে এর সত্যতা পেয়ে তাকে আটক করা হয়। অন্যদেরকেও আটকের চেষ্টা চলছে।

ট্যাংক লড়ী শ্রমিকদের অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘ প্রায় দুই যুগেরও বেশী সময় ধরে অবৈধভাবে মেঘনা  ট্যাঙ্কলড়ি শ্রমিক ইউনিয়নের চেয়ারম্যানের পদ আঁকড়ে আছে। এই কমিটির সাধারণ সম্পাদক আরেক শীর্ষ তেল চোর ও জুয়াড়ি শাহিন। মূলত তাদের নির্দেশেই ট্যাংক লড়ী থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে রাজিব ও কাশিপুরের বাবুল। এই বাবুল আবার আফসুর ভায়রা। বলতে গেলে পুরো সংগঠনটিকে জন্মলগ্ন থেকে পরিবার কেন্দ্রিক করে শ্রমিক কল্যান ফান্ডের নামে দৈনিক কয়েক হাজার টাকা চাঁদা আদায় করছে ট্যাংকলড়ী গুলো থেকে। কিন্তু এ টাকা কোথায় জমা হয় বা কোন খাতে ব্যায় করা হয় কেউ জানেনা। তাই এই চাঁদাবাজির মহানায়ক আফসার উদ্দিন আফসুকে গ্রেফতার করা না হলে চাঁদাবাজি রোধ করা যাবে না জানান ভুক্তভোগীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!