নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৯ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় চাঁদাবাজি মামলায় শিল্পপতি তাপু গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ২৯, ২০২০ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শিল্পপতি ও স্থানীয় দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় হোসেন জুট মিলের মালিকের কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৮ অক্টোবর) রাতে ফতুল্লার শীষমহল এলাকা থেকে তাপুকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ফতুল্লা থানা এলাকার ধর্মগঞ্জের মৃত মৃত আঃ মজিদের ছেলে তোফাজ্জাল হোসেন তাপু কে সাত (৭) দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠায় পুলিশ ।

ওইদিনই সন্ধ্যায় ফতুল্লার শীষমহল এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তাপু, তার সহযোগী কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে মামলা করেন।

এর আগে ইউনাইটেড অ্যাসোসিয়েশনে জুয়া খেলার সময় ৮ সহযোগীসহ গ্রেফতার হয়েছিলেন শিল্পপতি তাপু। তার বিরুদ্ধে ভূমিদস্যুতারও অভিযোগ রয়েছে।

সৈয়দ মেহেদী হোসেন মামলায় উল্লেখ করেন, হোসেন জুট মিলের পাশে বাউন্ডারি ও দেয়াল করা একটি জায়গা দখলের জন্য চেষ্টা করে আসছিলেন তাপু। জমির জন্য তাকে ২০ লাখ টাকা দিতে হবে নতুবা জমি দখল করে নিয়ে যাবে এমন হুমকি দেয়ার পর জায়গা দখলের জন্য দেয়াল ভেঙে তাপুর নামে সাইনবোর্ড লাগিয়ে দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!