নারায়ণগঞ্জশনিবার , ৮ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ছিনতাইকারীদের দৌরাত্ম্য

Alokito Narayanganj24
মে ৮, ২০২১ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ঈদ সামনে রেখে ফতুল্লায় ছিনতাইকারীদের দৌরাত্ম্য বেড়েছে মারাতœকভাবে । ছিনতাই-রাহাজানি বিপজ্জনক মাত্রায় বেড়ে চলেছে। মানুষ ছিনতাইকারীদের কবলে পড়ছে হেঁটে কিংবা রিকশায়, বাসে কিংবা ব্যক্তিগত গাড়িতে চলাচলের সময়, সকালে-দুপুরে-সন্ধ্যায়, জনাকীর্ণ কিংবা ফাঁকা রাস্তায়। বিপদের কথা হলো, ছিনতাইকারীরা এখন শুধু লোকজনের টাকাপয়সা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়েই ভাগছে না, ছুরিকাঘাত করে হত্যা করছে, এমনকি গুলি করতেও দ্বিধা করছে না। তারা কখনো কখনো ভুয়া র‌্যাব,পুলিশ সেজেও ছিনতাই করছে। কিছু ছিনতাইকারীকে গ্রেফতার করছে পুলিশ তবে কিছুতেই ছিনতাইকারীদের দৌরাত্ম্য কমছে না ফতুল্লায়।

তবে বিগত সময়ে ছিনতাই-ডাকাতির ঘটনা যত ঘটছে, সে তুলনায় অপরাধীদের গ্রেপ্তার, বিচার ও শাস্তির ঘটনা খুবই কম। বিচারহীনতার পরিবেশে সব অপরাধীর সাহস বেড়ে চলে। পুলিশ, গোয়েন্দা পুলিশ ও র‌্যাব আন্তরিকভাবে তৎপর থাকলে ছিনতাইকারীদের দৌরাত্ম্য এভাবে বেড়ে ওঠা সম্ভব ছিল না। এখন যখন এই অপরাধীরা বিপজ্জনকভাবে ধারালো অস্ত্রপাতি ও আগ্নেয়াস্ত্রের ব্যবহার বাড়িয়ে চলেছে, তখনো কি আমাদের বাহিনীগুলো তৎপর হবে না?

ফতুল্লর চিহ্নিত ছিতাইকারীদের মধ্যে অন্যতম হলেন উত্তর চাষাঢ়া এলাকার খলিলুর রহমানের পুত্র তামিম। ফতুল্লা থানার মাসদাইর ছোট কবরস্থান এলাকার তারিফ মিয়ার পুত্র সুমন ও দেওভোগ আখড়া মসজিদ এলাকার সুমন মিয়ার পুত্র রিফাত। নগরীর গলাচিপা এলাকার হানিফ মিয়ার ছেলে অটোচালক ফাহিম, একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে সাগর, ফতুল্লার মাসদাইরের লিয়াকতের ছেলে আলামিন, মাসদাইর লিচুবাগানের ফজলুল রহমানের ছেলে বিল্লাল হোসেন ও মাসদাইর গুদারাঘাট এলাকার ইব্রাহিম মল্লিকের ছেলে আরমান। মাসদাইর বেকারী মোড় এলাকার গফুর মিয়ার ছেলে মানিক। ফতুল্লার কাশিপুর এলাকার মিরাজ দেওয়ানের ছেলে মামুন দেওয়ান ও একই এলাকার ওমর খাঁনের ছেলে সাঈদুর রহমান এবং হরিহরপাড়া আমতলা এলাকার তপন দাসের ছেলে সন্জয় দাস। ফতুল্লার পঞ্চবটি শিষ মহল আমতলা এলাকার রানা, রনি, রাজা, মোবারক হোসেন। সানারপাড় এলাকার শফিকের বাড়ির ভাড়াটিয়া মৃত. আঃ ছাত্তার গাজির ছেলে জামাল হোসেন ভুলু ও আনোয়ার হোসেন খানের ছেলে জুয়েল। ফতুল্লার ধর্মগঞ্জ মুন্সি বাড়ির নুরুল হকের ছেলে জাহিদ হাসান, চর কাশিপুর দিঘলীপট্টি এলাকার মৃত নুর ইসলামের ছেলে রকিব । চর কাশিপুর এলাকার শাহিনের বাড়িতে ভাড়াটিয়া মৃত খলিল মোল্লার ছেলে বোরহান । ফতুল্লার মাসদাইরের ফারুক মন্ডলের ছেলে আলোচিত সিয়াম হত্যা মামলার প্রধান আসামি মেহেদী মন্ডল একই এলাকার মনির হোসেনের ছেলে হ্নদয় ওরফে নাকা , জয়নাল আবেদীনের ছেলে আমির হামজা ওরফে লিংকন, মৃত নুর ইসলামের ছেলে রাকিবুল ইসলাম রাকিব, মনির হোসেনের ছেলে আদর আলী, বাচ্চু মিয়ার ছেলে বাবু , ইসদাইর রেললাইন এলাকার মৃত আবেদ আলীর ছেলে হাবিব ওরফে চোরা হাবিব ও দেওভোগ এলাকার মৃত মনির হোসেনের ছেলে অনিক । ফতুল্লার ভুইগড় এলাকার ভুয়া পুলিশ শাহিন সে কুড়িগ্রামের উলিপুর থানার খেয়াঘাট এলাকার মহাসিন মিয়ার ছেলে। ভুইগড় এলাকার আব্দুর রব বেপারীর ছেলে সুরুজ বেপারী । দাপা ইদ্রাকপুর এলাকার মৃত হাইদর সরদারের ছেলে ইয়াছিন, মতলব কাজীর ছেলে সেন্টু কাজী, মৃত আজিজ মিয়া ছেলে শাহআলম, ফতুল্লা রেলষ্টেশন এলাকার সামসুল মিয়ার ছেলে চোরা সুমন,আব্দুল হাইয়ের ছেলে জয়, ও আল আমিন ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!