নারায়ণগঞ্জশনিবার , ৪ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ছিনতাই সময় ভুয়া পুলিশ আটক

Alokito Narayanganj24
জানুয়ারি ৪, ২০২০ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : দীর্ঘদিন ধরে পুলিশের পোশাক পরিধান করে মহাসড়কের বিভিন্ন যানবাহনে ছিনতাই করে আসছিল একটি চক্র। গাড়ি থামিয়ে নিজেদের পুলিশ দাবি করে তারা হাতিয়ে নিত নগদ টাকাসহ মূল্যবান মালামাল।

শনিবার (৪ জানুয়ারি) বিকালে একইভাবে ছিনতাইকালে নারায়ণগঞ্জে শাহিন নামে ওই চক্রের এক সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তবে এ সময় তার অপর তিন সহযোগী কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

আটক শাহিনের কাছ থেকে দুইটি খেলনা পিস্তল ও দুইটি ওয়াকিটকি উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরের পর থেকেই ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড এলাকায় দুটি মোটরসাইকেলে পুলিশের পোশাক পরিধান করা চারজন ব্যক্তি ঘোরাফেরা করতে থাকে। এক পর্যায়ে বিকাল ৩টার দিকে ফতুল্লা এলাকার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম সংলগ্ন স্থানে তারা একটি প্রাইভেট কারের গতিরোধ করে। এ সময় ওই প্রাইভেট কারে ছিনতাইয়ের চেষ্টা করলে চালক গাড়ি নিয়ে দ্রুত ভূঁইঘর এলাকার দিকে পালানোর চেষ্টা করেন। পরে পুলিশের বেশে থাকা ছিনতাইকারীরা প্রাইভেট কারটির পিছু নেয়। এ সময় প্রাইভেট কারটি গতি হারিয়ে অপর একটি গাড়িকে ধাক্কা দেয়।

পরে ঘটনাস্থলে স্থানীয় লোকজন ছুটে আসতে থাকলে ছিনতাইকারী চক্রের তিন সদস্য পালিয়ে যায়। তবে এ সময় স্থানীয়রা পুলিশের পোশাকে থাকা ছিনতাইকারী শাহিনকে আটক করে গণধোলাই দেয়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন জানান, আটক শাহিন সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। পুলিশের পোশাক পরে তারা বিভিন্ন মহাসড়কে ছিনতাই করত। তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!