নারায়ণগঞ্জবুধবার , ১৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাত :গ্রেফতার ১

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০২০ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাতের ঘটনায় প্রধান আসামি মো. জীবনকে (১৯) গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (১৩ অক্টোবর) ফতুল্লার শিহারচর শাহজাহান মিলস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি সুমিনুর রহমানের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতার জীবন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে, তিনি আহত গার্মেন্টসকর্মীর ছোট বোনকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতেন এবং কুপ্রস্তাব দিতেন। এরই ধারাবাহিকতায় গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে ১০ থেকে ১৫ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে নিয়ে ওই গার্মেন্টসকর্মীর বাসায় ঢুকে তার ছোট বোনকে ধর্ষণের চেষ্টা করেন জীবন। এ সময় গার্মেন্টসকর্মী বড় বোন বাধা দিলে জীবন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

খবর পেয়ে স্থানীয় লোকজন এসে ওই গার্মেন্টসকর্মীকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার আঘাতের স্থানে ১৮টি সেলাই দেয়া হয়।

এ ঘটনায় ওই গার্মেন্টসকর্মীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে র‌্যাব তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে কিশোর গ্যাংয়ের লিডার জীবনকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!