নারায়ণগঞ্জবুধবার , ১৮ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় জাপা নেতা খোকা মোল্লার পিতা-মাতার জন্য দোয়া

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মোঃ ছালাউদ্দীন খোকা মোল্লার পিতা মরহুম হাজ্বী আওলাদ হোসেন মোল্লা ও দীর্ঘদিন যাবত মাতা আনোয়ারা বেগম অসুস্থ হওয়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৮ মার্চ বাদ আছর ফতুল্লা রেলস্টেশনের হাজ্বী আওলাদ হোসেন মোল্লা সুপার মার্কেটে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় সারাবিশ্বের মানবজাতি যেন এই ভয়াবহ মহামারি করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পায় এজন্য দোয়া কামনা করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন, ফতুল্লা রেলস্টেশন বাজার জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাহমুদুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন, মোল্লা সুপার মার্কেটের সভাপতি মোঃ মনির হোসেন, সিনিয়র সহ-সভাপতি আবদুল ওহাব, সাধারণ সম্পাদক রবিন কাওসার মাসুম, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিল্লাল হোসেন, সদস্য মোঃ ফরহাদ হোসেন, মেঃ বাদল, আবু সাইদ, হাবিবুর রহমান, মোঃ জামাল, মোঃ কালাম, মোঃ আরিফ, মোঃ সজল, মোশারফ হোসেন, ননী গোপাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!