নারায়ণগঞ্জসোমবার , ১৮ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় জেলা যুবদলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
মে ১৮, ২০২০ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

 ফতুল্লা সংবাদদাতা : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে হতদরিদ্র, বিভিন্ন সময় নির্যাতিত হয়ে দলের আহত ও নিহত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১২টায় ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকায় ৫’শ দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, করোনা পরিস্থিতিতে সারা দেশের মানুষ আজ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন পরিবারে দেখা দিয়েছে খাদ্য ঘাটতি। সে মানবিক দিক বিবেচনা করে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় জেলা যুবদলের উদ্যোগে করোনা পরিস্থিতিতে অসহায়দের সহায়তা করতে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দিলাম। নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সার্বিক তত্ত্বাবধানে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ কামাল উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু, যুগ্ম আহবায়ক মোঃ লাভলু, যুগ্ম আহবায়ক শাহাজাহান বেপারী, যুগ্ম আহবায়ক মনির হোসেন, যুগ্ম আহবায়ক আমির বেপারী, ফতুল্লা থানা আহবায়ক কমিটির সদস্য মোঃ জসিম, রাজা, মিঠু, মাসুম, শাওন, শাহিন, কামাল, মনির, নয়ন, মাহে আলমসহ ফতুল্লা থানা যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!