নারায়ণগঞ্জবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় টাকলা মনিরের তান্ডব

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২২ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকায় সন্ত্রাসী মনির ওরফে টাকলা মনির ও তার সহোযোগিরা দুই যুবককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে বলে জানা গেছে।

আহতরা হলো গাবতলী ব্যাংক টাউন এলাকার শাওন(৩০) ও রফিল(৪০)।আহতদেরকে মধ্যে রফিকের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

প্রতক্ষ্যদর্শীদের বর্ননা মতে,বুধবার(১৯ জানুয়ারী) বেলা ১২ টার দিকে ফতুল্লা গাবতলী- টাগারপাড় এলাকার মূর্তিনান আতংক মনির ওরফে টাকলা মনির,ফালান,মুন,কালাম সহ বেশ কয়েকজন সন্ত্রাসী অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে হক বাজার এলাকায় এসে একটি চায়ের দোকান থেকে শাওন কে মারতে মারতে গাবতলী ব্যাংক টাউন এলাকায় নিয়ে যায়। এসময় রফিক নামক অপর এক জনকে রাস্তায় পেয়ে তাকেও মারতে মারতে ব্যাংক টাউনস্থ টাকলা মনিরের বাসার সামনে নিয়ে যায়। এসময় টাকলা মনির সহ তার সহোযোগি সন্ত্রাসীরা শাওন ও রফিক কে বেদম প্রহার করে।পরে স্থানীয়রা তাদের কে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রফিক কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক গাবতলী টাগারপাড়ের একাধিক ব্যক্তি জানায়,টাকলা মনির প্রভাবশালী একটি মহলের ছত্রছায়ায় থেকে স্থানীয় এলাকাজুড়ে গড়ে তুলেছে ত্রাসের রাম- রাজত্ব। টাকলা মনির ও তার সহোযোগিরা প্রতিনিয়ত এলাকায় জন্ম দিয়ে থাকে নানা সহিংসতার ঘটনা।তার বাহিনীর সৃস্ট অপকর্মের বিরুদ্ধে কেউ টু শব্দটি পর্যন্ত সাহস করেনা। এলাকায় চাঁদাবাজী,ঝুট সন্ত্রাসী,মাদক ব্যবসা সহ সমাজ বিরোধী নানা অপরাধের জন্ম দিয়ে স্থানীয় মহলে টাকলা মনির হয়ে উঠেছে মূর্তিমান আতংক।টাকলা মনির ও তার সহোযোগিদের গ্রেফতারে জেলা আইন- শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ দাবী করেছে স্থানীয় এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!