নারায়ণগঞ্জসোমবার , ৫ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ডজন খানেক মামলার আসামী মোল্লা রাসেল গ্রেফতার

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২১ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লার শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী, ডজন খানেকের ও বেশী মামলার পলাতক আসামী রাসেল ওরফে মোল্লা রাসেল (৩৩) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (৫ এপ্রিল) দুপুরে তাকে দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত রাসেল ওরফে মোল্লা রাসেল ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকার মৃত আমজাদ মোল্লার পুত্র।

গ্রেফতারকৃত রাসেল ওরফে মোল্লা রাসেলের বিরুদ্ধে অস্ত্র ,মাদক,চুরি,সোহাগকে কুপিয়ে হত্যার চেস্টার মামলা সহ এক ডজনেরও বেশী মামলা রয়েছে বলে পুলিশ জানয়। জানা যায়,পুলিশ কে তথ্য দিয়ে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করিয়ে দেবার জের ধরে গত মাসের ১৫ তারিখ রাতে গ্রেফতারকৃত মোল্লা রাসেল তার কয়েক সহোযোগি কে নিয়ে ফতুল্লা থানা সোহাগ নামক এক যুবক কে কুপিয়ে হত্যার চেস্টা করে।মোল্লা রাসেল বাহিনীর হামলায় সোহাগের ডান হাতের দুটি রগ বিচ্ছিন্ন একটি হাড় ভেঙ্গে যায়।সে ঘটনায় মামলা হলে পুলিশ মামলার প্রধান আসামী চিন্থিত মাদক ব্যবসায়ী মোল্লা রাসেল কে সোমবার দুপুরে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!