নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৫ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০২০ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় নৈশ প্রহরীকে হাত- পা বেধে কুপিয়ে রক্তাক্ত জখম করে নির্মাণাধীন ভবনের নির্মান সামগ্রী লুট করে নেয়ার ঘটনায় দুই ডাকাত কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে লুন্ঠনকৃত রড উদ্ধার করেছে ।

গ্রেফতারকৃতরা হলো থানার আলীগঞ্জ এলাকার রহিম মিয়ার পুত্র রুবেল (২৫), ও মাসদাইর এলাকার শাহাদাত মিয়ার পুত্র আলম(৩৫)। এ ঘটনায় নির্মানধীন ভবনের মালিক মাজহারুল ইসলাম মামুন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা (নং ২২) দায়ের করে।
এর আগে  শুক্রবার(১১সেপ্টেম্বর) দিবা গতরাত  রাত ৩ টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর সাহারা সিটি এলাকায়  ইব্রাহিম,বাপ্পি,আল- আমিন,জাহিদসহ গ্রেফতারকৃতরা একটি ট্রাক করে এসে একটি নির্মানধীন ভবনের নৈশ প্রহরীর হাত- পা বেধে কুপিয়ে রক্তাক্ত জখম করে নির্মাণাধীন ভবনের ৪ টন রড ট্রাকে করে লুট করে নিয়ে যায়।
ঘটনার বিবরনীতে আহত নৈশপ্রহরী  কামাল হোসেন জানান, দাপা সাহারা সিটির ভিতরে  মাজারুল ইসলাম মামুনের বাড়ী নির্মানের কাজ চলছে।  ছাদ ঢালাই দেওয়ার জন্য রড এনে রেখেছিলো।শুক্রবার দিবাগত  রাত তিনটার সময় একটি ট্রাক এসে রাস্তায় থামে এবং ট্রাক থেকে নেমে দুইজন লোক তার সামনে আসে।কিছু বুঝে উঠার আগেই লোক দুটি তার  গলায় ছুরি ধরে এবং তাকে নির্জন স্থানে নিয়ে গামছা হাত-পা.মুখ বেধে ফেলে। এতে তিনি বাধা দিতে চাইলে গলায় ও হাতে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে।  পরে আরো ৪/৫জন ডাকাত   ট্রাক  নিয়ে এসে বাড়ী নির্মান করার জন্য নিয়ে আসা ৪ টন রড লুট করে নিয়ে যায়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানা,শুক্রবার দিবাগত রাতে  ফতুল্লা মডেল থানাধীন দাপা এলাকায় ছয়জন ডাকাত  নির্মানাধীন একটি ভবনের নৈশপ্রহরীকে বেধে গলায়ও হাতে ছুরিকাঘাত করে দুই লক্ষটাকার রড লুন্ঠন করে ট্রাকে করে নিয়ে যায়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা রুজু হয়েছে । লুন্ঠনকৃত  রড উদ্ধার সহ দুইজন ডাকাত গ্রেফতার করা হয়েছে এবং  জড়িত পলাতক  অন্যান্য ডাকাতদের ইতিমধ্যেই চিন্থিত সহ তাদের গ্রেফতার করার চেস্ট করা হচ্ছে বলে তিনি জানান।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!