নারায়ণগঞ্জরবিবার , ৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় তাবলিগফেরত ব্যক্তি করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২০ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকার কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে সদর উপজেলা প্রশাসন। ওই এলাকার একটি বাড়িতে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় রোববার (৫ এপ্রিল) বিকেল ৩টার দিকে এ ঘোষণা দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

তিনি জানান, পূর্ব লামাপাড়া এলাকায় স্বপ্নানীড় নামক একটি ভবনে এক করোনা রোগী ছিল। দুদিন আগে তাকে রাজধানীর একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার করোনার পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। এ কারণে ওই বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। সেখানে বসানো হয়েছে পুলিশের প্রহরা। ইতোমধ্যে এসব বাড়িতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। প্রয়োজনে আরও দেয়া হবে।

স্থানীয়রা জানান, সম্প্রতি তাবলিগ জামাত থেকে ফেরার পর ওই ব্যক্তি প্রচণ্ড জ্বর ও ঠান্ডা সর্দিতে আক্রান্ত হয়ে পড়েন। তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া যায়। তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!