নারায়ণগঞ্জবুধবার , ৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ত্রাণের দাবিতে বিক্ষোভ

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০২০ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে খাদ্য সংকটে পড়ে ত্রাণের দাবিতে বিক্ষোভ করেছেন ফতুল্লা ইউনিয়ণ দাপা ইদ্রাকপুর ২ ও ৩ নং ওয়ার্ডের বাসিন্দারা।

আজ (বুধবার ৮ এপ্রিল) ফতুল্লা রেলষ্টেশন থেকে বিক্ষোভ মিছিল নিয়ে ফতুল্লা ইউনিয়ণ পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের বাড়ির সামনে অবস্থান নেন।

প্রতিবন্ধি রাবেয়া জানান, আমরা ২নং ওয়ার্ডের বাসিন্দা দিন আনি দিন খাই। আমরা মেম্বারদের কাছে গেলে বলে যাও বাসা বাড়িতে দিয়ে আসবো কোথায় ত্রাণ আমরা ত্রাণ না পাইয়া আজ রাস্তায় আইছি। এখন আমরা না খেয়ে মরতাছি।
রফিক জানান, আমরা গরিব মানুষ আমাদের আইডি কার্ড নিয়ে রাখছে। খালি কয় এর পরের টিপ পামু এর পরের টিপ পামু মেম্বার, চেয়ারম্যানরা বলে ।
এব্যাপারে ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন জানান, আমি বাসায় ছিলাম না ৫ নং ওয়ার্ডে ত্রান দিতে গিয়েছিলাম। এসে দেখি ইট,পাটকেল মেরেছে বাড়িতে। সবাইকে এক সাথে দেওয়া সম্ভব না পর্যাক্রমে সবাই পাবে। ৮ থেকে ১০ হাজার আইর্ডি কার্ড জমা হয়েছে। প্রতিদিন আমরা এক থেকে দেড়শ লোক ত্রাণ দিচ্ছি। আমাদের তো সরকার একসাথে দেয় না তবে আমরা কিভাবে এক সাথে দিব।তারা মনে করছে অন্যরা পায় আমরা কেন পাইনা। হতাশ হওয়ার কিছু নেই আমরা সবাইকে পর্যাক্রমে ত্রাণ দিব।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!