নারায়ণগঞ্জশনিবার , ১৮ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইলেকট্রিক মিস্ত্রি নিহত

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০২০ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার মাসাদাইর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রহিম (৩০) নামে এক ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছেন। নিহত রহিম ওই এলাকার ঈমান হোসেনের ছেলে। তিনি পরিবারের সঙ্গে ইলিয়াস সর্দারের বাড়িতে ভাড়া থাকতেন বলে জানা গেছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিমের বাবা ঈমান আলী  জানান, তিনি রাত পৌনে ৯টার দিকে মাসদাইর এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় একজন এসে তাকে জানায় তার ছেলে একটি দোকানের সামনে পড়ে আছে। এরপর তিনি ফারুকের মোবাইলের লোডের দোকানের সামনে গিয়ে তিনি রহিমকে শনাক্ত করেন। এ সময় রজিমের গলা ও পিঠ থেকে রক্ত ঝরছিল।

তিনি জানান, আশঙ্কাজনক হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার ছেলের সঙ্গে কোনো শত্রুতা নেই। কেনো এ ঘটনা ঘটেছে সে ব্যাপারে তিনি কিছুই জানেন না।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন জানান, নিহত আব্দুর রহিম  পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন। কি কারণে এ হত্যাকাণ্ড এবং কারা ঘটিয়েছে- এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ। সেই সঙ্গে অপরাধীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

তিনি বলেন,নিহতের গলায় ও পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, বন্ধুদের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!