নারায়ণগঞ্জসোমবার , ৩ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান

Alokito Narayanganj24
মে ৩, ২০২১ ২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এবং করোনার সংকটকালীন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল ৩০০ পরিবারের মাঝে ৪৫০ টাকা ক‌রে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে র‌বিবার (২ এ‌প্রিল) সকা‌লে নারায়ণগঞ্জ সদর উপ‌জেলার আয়োজনে এ কর্মসূচী অনু‌ষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও) আরিফা জহুরা, সহকারী কমিশনার (ভূমি), ফতুল্লা রাজস্ব সার্কেল, মো: আজিজুর রহমান, ফতুল্লা ইউ‌নিয়ন প‌রিষ‌দের ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি এহছানুল হক নিপু, জেলা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মীর সো‌হেল অালী, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!