নারায়ণগঞ্জশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় দেয়াল চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় দেয়ালচাপায় ময়না বেগম (২৫) নামের এক পথচারী নারী নিহত হয়েছেন। এসময় ওই নারীর শ্বশুর জিন্নাত আলী (৬০) গুরুতর আহত হন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরি মোড়ের হুমায়ুন মিয়ার জমির দেয়াল সড়কে ধসে পড়ে তার মৃত্যু হয়।

নিহত ময়না বেগম ওই এলাকার ফকির চাঁনের বাড়ির ভাড়াটিয়া রিপন মিয়ার স্ত্রী। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার মজিদপুর দয়াহাটি গ্রামে। তিনি আড়াই মাসের গর্ভবতী ছিলেন।

নিহতের স্বামী রিপন মিয়া জানান, আত্মীয়ের বাড়ি থেকে রিকশাযোগে ময়না বেগমসহ তার বাবা বাসায় ফিরছিলেন। পথে হুমায়ুন মিয়ার জমির কাছে আসলে দেয়াল ধসে পড়ে। এসময় রিকশাচালক নিরাপদ স্থানে যেতে পারলেও ময়না ও তার বাবা দেয়ালে চাপা পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ময়নাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!