নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ধর্ষনে ব্যর্থ হয়ে বালিশ চাপা দিয়ে হত্যা চেষ্টাকারী মিলন গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুন ২৩, ২০২০ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় ভাড়াটিয়া কে ধর্ষন করতে ব্যর্থ হয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করার চেস্টার একমাত্র আসামী বাড়িওয়ালার লম্পট পুত্র মিলন (৩৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

মঙ্গলবার দুপুর বারোটায় ফতুলার রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃত মিলন ফতুল্লা রেলস্টেশন এলাকার হাজী মান্নানের পুত্র বলে জানা যায়।

ঘটনার বিবরনীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই মিজান জানায়, রামগতি জেলার লক্ষিপুর থানার চরকালোকপা গ্রামের আব্দুল খালেকের মেয়ে মামলার বাদী খুশি (১৬) স্ব-পরিবারে ফতুল্লা রেল স্টেশন এলাকার মান্নান হাজীর বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।বাড়ীওয়ালার লম্পট পুত্র মিলন তাকে বেশ কিছুদিন যাবৎ কু- প্রস্তাব দিয়ে আসছিলো।গত কয়েকদিন পূর্বে গভীর রাতে মিলন তার ঘরে প্রবেশ করে তার শ্লীলতাহানির চেস্টা করে।

পরবর্তীতে ২১ তারিখ রবিবার দিবাগত রাত তিনটায় গ্রেফতারকৃত মিলন পুনরায় তার ঘরে প্রবেশ করে তাকে জড়িয়ে ধরে ধর্ষনের চেস্টা করলে তার ঘুম ভেঙে যায়।এ সময় বাদী ও তার ভাই মিলনকে জাপটে ধরার চেস্টা করলে মিলন দৌড়ে পালিয়ে যায়। বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে সোমবার রাতেই লম্পট মিলনের বিরুদ্বে মামলা (নং-২৮) গ্রহণ করা হয়।মামলা দায়েরের ১২ ঘন্টা যেতে না যেতেই আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।
স্থানীয়বাসী সহ ঐএকই বাড়ীর ভাড়াটিয়ারা জানায় যে,অভিযুক্ত মিলন একজন মাদকাসক্ত।তাদের বাড়ীর বহুজনেরই শ্লীলতাহানির ঘটনার জন্ম দিয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনসপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন জানান,বাদীর লিখত অভিযোগ তদন্তে প্রমানিত হওয়ায় সোমবার রাতে মামলা রেকর্ড করা হয়।মামলা দায়েরের ১২ ঘন্টার ও কম সময়ের ব্যবধানে আসামী মিলন কে গ্রেফতার করা হয় বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!