নারায়ণগঞ্জবুধবার , ২ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় নগদ টাকা ও তাসসহ ১৫ জুয়ারী গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০২০ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় জুয়া খেলার সময় নগদ ৬১ হাজার টাকা, ৪ বান্ডেল তাসসহ ১৫ জুয়ারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পাগলা তালতলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো,১. পাগলা নয়ামাটি এলাকার আফসার উদ্দিনের ছেলে মোঃ নজরুল ইসলাম (৫০), ২.দেলপাড়া চেয়ারম্যান বাড়ী রোড এলাকার আঃ রশিদ মিয়ার ছেলে মোঃ ফয়সাল(২৭),৩. পাগলা বৌবাজার, বাবুল নেতার বাড়ীর ভাড়াটিয়া মোঃ নিজাম ড্রাইভারের ছেলে মোঃ পান্না (২২),৪.দেলপাড়া বাবুল আক্তারের বাড়ীর ভাড়াটিয়া মৃত সেকেন্দার শেখের ছেলে মোঃ আঃ হালিম (৫৬),৫.পাগলা নয়ামাটি এলাকার আঃ রহমানের ছেলে মোঃ ইব্রাহিম (৪৫),৬. নতুন জুরাইন আলমবাগ এলাকার মোকলেছ মিয়ার ছেলে মোঃ হারুন (৩১),৭.পাগলা জেলে পাড়া এলাকার মৃত সোহরাব ঢালীর ছেলে মোঃ রতন ঢালী (৩৮),৮.পাগলা চিতাশাল শাহজাহান এর বাড়ীর ভাড়াটিয়া মৃত ফজলুল হকের ছেলে মোঃ আমিনুল ইসলাম (৩৪), ৯.পাগলা চিতাশাল শাহজাহান এর বাড়ীর ভাড়াটিয়া মৃত সালাম বক্স এর ছেলে ওয়াহেদ (৪৯),১০.পাগলা চিতাশাল শাহজাহান এর বাড়ীর ভাড়াটিয়া হাজী আঃ জব্বারের ছেলে রতন (৩৮),১১.পাগলা চিতাশাল মোসলেম এর বাড়ীর ভাড়াটিয়া মৃত আঃ মালেকের ছেলে আলাউদ্দিন (৫০),১২.মুন্সীখোলা দাউদ এর বাড়ীর ভাড়াটিয়া মৃত রোস্তম আলীর ছেলে শহীদুল ইসলাম (৪৪),১৩ শাহীবাজার আলাতাফ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া আঃ হামিদ মিয়ার ছেলে মোঃ সাজু মিয়া (২৪),১৪. পাগলা বৌবাজার এলাকার মৃত নবীউল্লাহ ছেলে মোঃ হাবিবুল্লাহ (৩৬), ১৫. পাগলা নয়ামাটি এলাকার মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ কামাল হোসেন (৪০),।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, মঙ্গলবার রাত দেড় টার সময়  পাগলা তালতলা এলাকায় জুয়া খেলার সময়  ১৫ জন জুয়ারীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৬১ হাজার টাকা ও ৪ বান্ডেল তাস উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় জুয়া আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!