নারায়ণগঞ্জরবিবার , ২৯ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় পলাতক জেএমবি সদস্য গ্রেপ্তার

Alokito Narayanganj24
মে ২৯, ২০২২ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় তরিকুল ইসলাম নামে পলাতক এক জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার বিকেলে ফতুল্লার বক্তাবলী চরের নবীনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার একটি মাদ্রাসায় পরিচয় গোপন করে শিক্ষকতা করতেন।

 

সন্ত্রাসবিরোধী আইনে দায়ের হওয়া মামলায় জামিনে মুক্তির পর ২০১৬ সাল থেকে পলাতক ছিলেন তরিকুল ইসলাম। অবশেষে তাকে গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

তরিকুলের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জের উত্তর জাঙ্গালিয়া জালিরচর গ্রামে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল হক দিপু।

 

ওসি বলেন, তরিকুলের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা থানায় সন্ত্রাসবিরোধী আইনে একাধিক মামলা রয়েছে। ২০১৬ সালে ফতুল্লা থানায় ওই আইনে হওয়া একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। অ্যান্টি টেররিজম ইউনিট তাকে হস্তান্তরের পর তাঁরা তরিকুলকে গ্রেপ্তার দেখিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!