নারায়ণগঞ্জরবিবার , ৩০ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় পারিবারিক বিরোধে  প্রাণ গেল বৃদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ৩০, ২০২৩ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় পারিবারিক বিরোধে দুই পক্ষের মারামারিতে কাঞ্চন বিবি নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে ফতুল্লার উত্তর ইসদাইর এলাকায় হাসেম মিয়ার ভাড়াটিয়া বাসায় এঘটনা ঘটে। নিহত কাঞ্চন বিবি জামালপুর জেলার মাদারগঞ্জ থানার চর পোকাড়ঢাল গ্রামের লাল মিয়ার স্ত্রী।

নিহতের মেয়ে সালমা বেগম জানান, তার মেয়ে বৃষ্টিকে (২২) কুমিল্লার মুরাদনগর এলাকার শাহীন মিয়ার ছেলে ইব্রাহীম (২৮) দুই বছর আগে বিয়ে করেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক নানা বিষয়বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। সকালে বাসা ভাড়া না দিয়ে মেয়ে সন্তানকে রেখে পালিয়ে যাওয়ার সময় ইব্রাহীমকে আটকে রাখে শাশুড়ি।

ইব্রাহীমকে আটকে রাখার খবর পেয়ে তার মা ও তিন খালা বৃষ্টিকে মারধরের চেষ্টা করলে তার মা ও নানি বাধা দেয়। এ সময় দু’পক্ষের মধ্যে মারধরে কাঞ্চন বিবি আহত হলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!