নারায়ণগঞ্জবুধবার , ২৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুলিশের উপর হামলা করে শর্টগান ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ১

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২০ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরাষ্ট্রীয় দায়িত্ব পালনকালে প্রজাতন্ত্রের কর্মচারীগণকে (পুলিশ) মারধর করা হয়েছে। এ সময় সরকারি শর্টগান ছিনতাইয়ের চেষ্টা করেছে আসামীও তার স্বজনরা।

গত রোববার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ফতুল্লার বক্তাবলীর লালমিয়ার চরের ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। পরে ফতুল্লা থানা পুলিশের ডিউটিরত ঈগল-২ অফিসার ফোর্স তাদের উদ্ধার করেন।

এ ঘটনায় ফতুল্লা থানার সাব-ইন্সপেক্টর আ. বারেক হাওলাদার বাদি হয়ে দেলোয়ার (৩২), মাসুম (৪৫), সিরাজ মিয়া (৫৫), সুজনসহ অজ্ঞাতনামা আরও ১২/১৩ জনকে আসামী করে ১৮৬, ৩৫৩ ও ৩৩২ ধারায় মামলা করেছেন।এ সময় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামী বক্তাবলীর চর বয়রাগাদী এলাকার মো. দেলোয়ার হোসেন (৩২)।

অভিযোগে উল্লেখ করা হয়, সঙ্গী ফোর্স নিয়ে গত ২২ নভেম্বর ফতুল্লা মডেল থানায় একটি জিডির তদন্ত করতে গেলে আসামী দেলোয়ার ১২-১৩ জনকে নিয়ে পুলিশের কাজে বাঁধাদেন। এসময় তারা ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্য সাইফুল ইসলামের উপর হামলা করে তার নামে ইস্যুকৃত সরকারি শর্টগান ছিনতাইয়ের চেষ্টা করা হয়। পরে দেলোয়ারকে আটক করা হলে পুলিশের উপর মারমুখি ভঙ্গিমায় কাজে বাঁধা দেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন  জানান, আসামী ধরতে গিয়ে পুলিশের উপর হামলা হয়। এ সময় একজন পুলিশ সদস্য আহত আছে। তবে, মুল আসামীকে ধরতে সক্ষম হয়েছি।

এর আগে চলতি মাসের ১৪ নভেম্বর পরোয়ানা জারি হওয়া আসামীকে ধরতে গিয়ে জালকুড়ির কড়াইতলা এলাকায় ডাকাত আখ্যা দিয়ে পুলিশকে মারধর করা হয়। এ ঘটনায় এএসআই মো. নুরুজ্জামান বাদী হয়ে ৫৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!