নারায়ণগঞ্জরবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় মোহাম্মদ ওবায়দুল নামে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) ফতুল্লার ভূইগড় মাহমুদপুর এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত কনস্টেবল মোহাম্মদ ওবায়দুল ওই এলাকার আলী হোসেনের ছেলে। নিজ বাড়িতেই স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে বসবাস করতেন ওবায়দুল। ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগে তিনি কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, স্ত্রী-সন্তান নিয়ে নিজের দোতলা বাড়ির একটি ফ্ল্যাটে বসবাস করতেন ওবায়দুল। রাতে তারা একসঙ্গে ঘুমিয়েছিলেন। সকালে স্ত্রী ঘুম থেকে উঠে ওবায়দুলের কোনো সাড়াশব্দ না পেয়ে লোকজনকে ডাক দেন। পরে তারা পুলিশে খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!