নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় পুলিশ সাড়াশি অভিযানে তিন ছিনতাইকারী গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ২৮, ২০২০ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আর কয়েকদিন পরই পবিত্র ঈদুল আযহা অনুষ্ঠিত হবে। ঈদকে সামনে রেখে ফতুল্লাবাসীর সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে মাঠে রয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ঈদকেন্দ্রীক ফতুল্লার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শুরু হয়েছে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনের নেতৃত্বে পুলিশের সাড়াশি অভিযান। মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল এবং ছিনতাই রোধে একাধিক টিম মাঠ পর্যায়ে কাজ করছে।

এরই ধারাবাহিকতায় (২৭ জুলাই) সোমবার ফতুল্লার পঞ্চবটি এলাকা থেকে চিহ্নিত তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লার কাঁশিপুর এলাকার মিরাজ দেওয়ানের ছেলে মামুন দেওয়ান (২৮) ও একই এলাকার ওমর খাঁনের ছেলে সাঈদুর রহমান এবং হরিহরপাড়া আমতলা এলাকার তপন দাসের ছেলে সন্জয় দাস (৩০)।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ঈদকে সামনে রেখে ফতুল্লার অপরাধীচক্র কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর আগেই আমরা প্রস্তুতি নিয়েছি। ফতুল্লাবাসীর সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে মাঠ পর্যায়ে একাধিক পুলিশের টিম কাজ করছে। ঈদকেন্দ্রীক আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা পূর্ব থেকেই সতর্কবস্থানে রয়েছি। ফতুল্লার বিভিন্ন এলাকায় মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল এবং ছিনতাই প্রতিরোধে হার্ডলাইনে রয়েছি আমরা। ফতুল্লাবাসীর নিরাপত্তা নিশ্চিতকল্পে আমরা সর্বদাই প্রস্তুত। অপরাধীচক্র অপরাধ প্রবনতা ঘটনানোর আগেই আমরা তা প্রতিহত করার ব্যতয়ে কাজ করে আসছি। (২৭ জুলাই) সোমবার বিকালে ফতুল্লার পঞ্চবটি এলাকায় ছিনতাইয়ের চেৃষ্টাকালে তিনজন চিহ্নিত ছিনতাইকারীবেক গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। অপরাধীদের বিরুদ্ধে পুলিশের সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।

ওসি আসলাম আরো জানান, গ্রেপ্তারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!