নারায়ণগঞ্জসোমবার , ৩ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হামলা, যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ৩, ২০২২ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হামলার ভাইরাল হওয়া ভিডিও দেখে অস্ত্রধারী ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বিকালে ভিডিওটি ভাইরাল হওয়ার ৫ ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওই যুবকের নাম আবু কালাম (৩৮)। তিনি ফতুল্লার মাসদাইর গাবতলী এলাকার ফকিরার ছেলে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রোববার রাতেই আবু কালামকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এর পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবুল কালাম জানান, পিস্তলটি তার বোনের বাসায় আছে। তার পর তাকে নিয়ে তার বোনের বাসায় যাওয়া হয় এবং তার দেখানো স্থান থেকে একটি কালো রঙের খেলনা পিস্তল উদ্ধার করা হয়। বিষয়টি নিয়ে তাকে আরও জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

জানা যায়, প্রভাব বিস্তার নিয়ে গত ২৪ ডিসেম্বর রাতে কিশোর গ্যাংলিডার আবু কালাম ইসদাইর কাপুরাপট্টি এলাকায় একটি সামাজিক সংগঠনের অফিসে হামলা চালায়। ওই সময় কালামের সঙ্গে আসা কিশোর অপরাধীরা ফরহাদ নামে এক ছেলেকে এলোপাতাড়ি মারধর করে। তখন ফরহাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আবু কালাম ও তার লোকজনদের ধাওয়া করে। এ সময় আবু কালাম তার হাতব্যাগ থেকে একটি কালো রঙের পিস্তল বের করে ভয় দেখিয়ে এলাকা ত্যাগ করে।

আর এ দৃশ্য ওই সামাজিক সংগঠনের অফিস থেকে লাগানো সিসি টিভিতে ধরা পড়ে। এর পর সেখান থেকেই ওই ভিডিও রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!