নারায়ণগঞ্জবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে বিল্লাল গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিল্লাল মল্লিক (২৬) নামের একজন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নারায়ণগঞ্জের পশ্চিম মাসদাইর এলাকা থেকে তাকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

এর আগে ২০১৯ সালের ৫ আগস্ট শিশুটিকে বিল্লাল তার রুমে ডেকে নিয়ে ধর্ষণ করেছিল। শিশুটির খালা এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তকে আটক করে।

আটককৃত বিল্লাল বরগুনা জেলার বেতাগী থানার বাসন্ড ভোলানাথপুরের মজিদ মল্লিকের ছেলে।

শিশুটির খালা জানায়, তিনি ও তার বোন পরিবারসহ ফতুল্লার পশ্চিম মাসদাইর প্রাইমারি স্কুল সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকেন। একই বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন বিল্লাল। ২০১৯ সালের ৫ আগস্ট তার বোনের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া প্রতিবন্ধী মেয়েকে বিল্লাল কৌশলে তার রুমে ডেকে নিয়ে যায়। এরপর সে শিশুটিকে ধর্ষণ করে। ঘটনাটি শিশুটি তার পরিবারের সদস্যদের জানায়। এর পরেই বিল্লাল গা ঢাকা দেয়। মঙ্গলবার এলাকায় বিল্লাল ফিরে আসলে থানায় অভিযোগ দেন তিনি। এর পরেই বিল্লালকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর পরই অভিযান চালিয়ে মাসদাইর এলাকা থেকে অভিযুক্তকে আটক করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি প্রাথমিকভাবে তার দোষ স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!