নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় প্রবাসীর তিনটি দোকান জোর পূর্বক দখল

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় দোকান ঘর ভাড়া নিয়ে এক প্রবাসীর তিনটি দোকান জোর পূর্বক দখল রেখে এবং প্রবাসী ও তার পরিবারের সদস্যদের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হাসান আহমাদ তালুকদার বাদী হয়ে সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,বাদী হংকং প্রবাসী। তিনি তার উপার্জিত অর্থ দিয়ে ফতুল্লার শিয়াচর নুর মসজিদ এলাকায় একটি বহুতল ভবন নির্মান করেছে। ভননটির সামনের অংশে নীচতলায় তিনটি দোকান ঘর করে। সেই দোকান ঘরগুলো একই এলাকার মোবারক হোসেন খানের পুত্র আনোয়ার হোসেন খাঁন(৫০), মৃত হোসেন আলী শেখের পুত্র মোঃ আকবর আলী শেখ(৪৫),সামছুল হকের পুত্র সিমা আক্তার(৪৯) ও ঢাকার বাদামতলীর ১৫/১ আহসান উল্লাহ রোডের কেরামত আলী (৫৫) ভাড়া নেয়।

সে প্রবাসে থাকার কারনে তা মা দোকান ঘরগুলোর ভাড়া চাইতে গেলে ভাড়া না দিয়ে তার মাকে গালমন্দ করে তাড়িয়ে দেয়। তারা দোকানঘরগুলোর ভাড়া না দয়ে জবর- দখল করে রেখেছিলো।তিনি দেশে আসিয়া একাধিকবার বলার পরেও তারা ভাড়া না দিয়া উল্টো তাকে হুমকি প্রদান করে।

সর্বশেষ তিনি চলতি মাসের ১৮ তারিখ বিকেলে বাদী তাদেরকে দোকান ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করলে আনেয়ার হোসেন খান,আকবর আলী,সিমা আক্তার ও কেরামত আলী বাদী কে গালমন্দ সহ মারতে উদ্যত হয়। স্থানীয়রা এগিয়ে তাকে রক্ষা করে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!