নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০১৯ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ৭৩নং ফতুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের মেধা পুরস্কার ও বিদায় সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার ফতুল্লা ইউনিয়নের ৭৩নং ফতুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অন্যদিকে একই দিনে বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিলোফা বেগমকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিয়াজ মোঃ চৌধুরীর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী আঃ মোতালেব গাজী।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা সুলতানা, ম্যানেজিং কমিটির সদস্য রোমানা আক্তার, তানজু হাসান, অভিভাবক সদস্য সালাউদ্দিন সরকার মুক্তি, সহকারী শিক্ষক আমেনা বেগম, কণিকা রায়, বন্দনা বণিক, রহিমা বেগম, সোহরাব হোসেন, মর্জিনা আক্তার, হুমায়রা সিদ্দিকা, আয়শা বেগম, শাহানা সামাদ, শামসুন্নাহার ও হাবিবা আক্তার সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অত্র বিদ্যালয়ের অভিভাবক ও আগত অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে মেধা পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!