নারায়ণগঞ্জশুক্রবার , ২০ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফাঁকা গুলি করে ফেসবুকে ভাইরাল হওয়া যুবক গাজাঁসহ গ্রেপ্তার

Alokito Narayanganj24
মে ২০, ২০২২ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ২০১৯ সালে ফতুল্লার কুতুবপুরে অবৈধ অস্ত্র দিয়ে ফাঁকা ছোড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া সেই সোহানকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে তাকে ফতুল্লার কুতুবপুরস্থ শাহীমহল্লা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় পুলিশ তার কাছ থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করে। তবে তার কাছ থেকে সেই অবৈধ অস্ত্রটি উদ্ধার করতে পারেনি পুলিশ। গ্রেপ্তার সোহান ফতুল্লা মডেল থানার পাগলা শাহীমহল্লার জাহাঙ্গীর আলমের ছেলে।

২০১৯ সালের নভেম্বর মাসে অবৈধ একটি পিস্তল দিয়ে ফাঁকা গুলিবর্ষণ করেন সোহান। সোহানের গুলিবর্ষণের ৫ সেকেন্ডের সেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, সোহানকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে। অস্ত্র দিয়ে ফাঁকা গুলিবর্ষণ করে ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!