নারায়ণগঞ্জরবিবার , ৯ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ফার্মেসীতে চুরি

Alokito Narayanganj24
মে ৯, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লার শাহজাহান রোলিং মিল এলাকায় ‘মেসার্স ফার্মা পয়েন্ট’ নামে একটি ফার্মেসীতে চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ওই ফার্মেসীর মালিক মাজহারুল ইসলাম সুজন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের বরাত দিয়ে ফার্মেসীর মালিক মাজহারুল ইসলাম সুজন জানান, রবিবার ৯ মে আনুমানিক রাত ১টায় দোকানের সকল হিসাবপত্র শেষ করে তালা বন্ধ করে বাসায় যাই। রবিবার ৯ মে সকাল ১০টার সময় দোকানে গিয়ে দেখতে পাই যে, আমার দোকানের শাটারে লাগানো তালা অজ্ঞাতনামা কে বা কাহার ভেঙ্গে দোকান থেকে আনুমানিক ৯ লক্ষ টাকার ঔষধ চুরি করে নিয়ে গেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস জানান, অভিযোগ পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!