নারায়ণগঞ্জশুক্রবার , ৭ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ফেনসিডিল সরবরাহ করতে এসে যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
মে ৭, ২০২১ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা মডেল থানা পুলিশ ১৮ বোতল ফেনসিডিল সহ সায়েম (২২) নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার দেবীদ্বার থানার গোপালনগর গ্রামের বরুন্দী বাড়ীর জয়নাল আবেদীনের পুত্র ও নারায়নগঞ্জ জেলার বন্দর থানার মুকলদি গ্রামের রফিক মিয়ার ভাড়াটিয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় ফতুল্লা রামারবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।এ সময় তার নিকট থেকে ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়,বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ফতুল্লা মডেল থানার এস,আই হুমায়ুন( টু) সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার রামারবাগ খেজুরতলাস্থ সুপারস্টার গার্মেন্টসের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সায়েম কে গ্রেফতার করে।এ সময় তার নিকট থেকে প্যাকেটে মোড়ানো ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার এস,আই হুমায়ুন( টু) জানায়,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে ফেনসিডিল এনে নারায়নগঞ্জ জেলার বিভিন্ন এলাকার মাদক বিক্রেতাদের নিকট পাইকারী মূল্যে ফেনসিডিল সরবরাহ করতো।বৃহস্পতিবার সে ফতুল্লা রেল স্টেশন এলাকার এক মাদক ব্যবসায়ীর নিকট ফেনসিডিল সরবরাহ করতে এলে পুলিশ তাকে ফেনসিডিল সহ গ্রেফতার করে।গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং তাকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!