নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে দেহ ব্যবসা,আটক-৪

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে দেহ ব্যবসা করার অভিযোগে তিন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার (১০ ফেব্রুয়ারি) গভীর রাতে ফতুল্লার ধর্মগঞ্জের পাকাপুল এলাকার নিলুফার ২য় তলা ভবনের নিচ তলা ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে তাদের বিরুদ্ধে মামলার পর পুলিশ বিষয়টি নিশ্চিত করে।

আটকরা হলেন- ধর্মগঞ্জের ভিতর পাকাপুল এলাকার নিলুফার বাড়ির ভাড়াটিয়া মনির হোসেনের স্ত্রী ডলি বেগম (৩৬) , ফতুল্লার বিসিক কলাবাগান এলাকার পান্নার বাড়ির ভাড়াটিয়া রাজ্জাক মিয়ার মেয়ে মুন্নী (২২), ধর্মগঞ্জ মাওলা বাজার এলাকার ফিরোজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল হকের মেয়ে হাসনা (২৩) ও ধর্মগঞ্জ কুট্টির বাড়ির ভাড়াটিয়া মৃত চান মিয়ার ছেলে আল আমিন (৩৩)।

ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহাদাত হোসেন জানান, ডলি বেগম ফতুল্লার ধর্মগঞ্জের পাকাপুল এলাকার নিলুফার ২য় তলা ভবনের নিচ তলা ফ্ল্যাট ভাড়া নিয়ে তরুণীদের নিয়ে দেহ ব্যবসা করে আসছিলেন। তার বাসায় বিভিন্ন বয়সী লোকদের দিন-রাত আনাগোনা ছিল। অভিযোগ পেয়ে পুলিশের একটি টিম ডলির ফ্ল্যাটে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পায়। এ সময় ওই ফ্ল্যাট থেকে ডলিসহ চারজনকে আটক করা হয়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানা পুলিশের এসআই রাসেল শেখ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। আটকদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!