নারায়ণগঞ্জসোমবার , ২০ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ‘বাংলাদেশের আলো’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Alokito Narayanganj24
মার্চ ২০, ২০২৩ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: দৈনিক ‘বাংলাদেশের আলো’র ১৪ বছর পেরিয়ে ১৫ বছরে পদার্পণ উপলক্ষে ফতুল্লায় কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সোমবার সকালে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক ‘বাংলাদেশের আলো’র ফতুল্লা প্রতিনিধি নজরুল ইসলাম সুজনের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, সাধারণ সম্পাদক ও দৈনিক ‘বাংলাদেশের আলো’র সিনিয়র স্টাফ রিপোর্টার মনির হোসেন, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম,জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক সফিউদ্দিন বাচ্চু, ফতুল্লা থানা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান তরুন, সহ-সভাপতি খন্দকার রিপন, নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক এম এ মান্নান, ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি সেলিম মুন্সি, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আশরাফুল হক আশু,সমাজ কল্যাণ সম্পাদক ফজলুল হক পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক কমিটির সদস্য মেহেদী মঞ্জুর বকুল, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে সদস্য এম এ সাঈদ,বিল্লাল হোসেন পাপ্পু, সাংবাদিক রাসেল ও মাওলানা সাব্বির আহম্মেদ তুহিন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা পত্রিকাটির বস্তুনিষ্ঠতা ও সাহসী সংবাদ পরিবেশনের ভূয়সী প্রশংসা করেন। এসময় সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের আরো সফলতা ও সম্বৃদ্ধি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!