নারায়ণগঞ্জবুধবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বাস-ইজিবাইকের সংঘর্ষে নিহত ২, আহত ৫

alokitonarayanganj
ফেব্রুয়ারি ২৭, ২০১৯ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় বাসের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা নৌবাহিনী ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফতুল্লার আলীগঞ্জের মৃত মোকলেছ শেখের ছেলে মোতাচ্ছের (৫০) ও আলী হোসেন (৫০)। আলী হোসেনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী আনন্দ পরিবহনের একটি বাস ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা নৌবাহিনী ক্যাম্পের সামনে পোঁছালে নারায়ণগঞ্জগামী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রী নিহত হন। এ সময় আরও পাঁচজন আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঈনুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসসহ চালক সোহাগকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!