নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত

Alokito Narayanganj24
অক্টোবর ১২, ২০২১ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: নিজস্ব প্রতিবেদক: বাড়িওয়ালার অশ্লীল গালাগালির প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীসহ ৩জনকে পিটিয়ে আহত করেছে বাড়িওয়ালা মুনসুর ও তাঁর কিশোরগ্যাং লিডার ছেলে সোহাগ। গত সোমবার সন্ধ্যায় ফতুল্লা তক্কার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত জুয়েল ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

আহত জুয়েল জানায়, সোমবার সন্ধ্যার পর তুচ্ছ ঘটনা নিয়ে বাড়ির মালিক আমাদের অশ্লীল গালিগালাজ করেন। আমি এর প্রতিবাদ জানালে বাড়ির মালিক মুনসুরের সাথে আমার বাকবিতন্ডা হয়। এর জের ধরে মুনসুর তার ছেলে কিশোর গ্যাং লিডার সোহাগ, সোহেল, রাসেলসহ আরো ৩/৪জন আমার উপর হামলা চালায়। এসময় আমার এসএসসি পরীক্ষার্থী মেয়ে এবং স্ত্রী আমাকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে গুরুতর আহত করে। এসময় সন্ত্রাসীদের হামলা আমার একটি হাত ভেঙ্গে যায়। এ ঘটনায় জুয়ের হোসেন বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!