নারায়ণগঞ্জশনিবার , ২৮ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বেদে সম্প্রদায়ের ১০টি পরিবারকে ফতুল্লা ওসির সহযোগীতা

Alokito Narayanganj24
মার্চ ২৮, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বেদে সম্প্রদায়ের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও নগদ অর্থ বিতরন করলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন । শুক্রবার (২৭ মার্চ) দুপুরে নাঃগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন বক্তাবলী এলাকায় আটকে পড়া বেদে সম্প্রদায়ের ১০ টি পরিবারের মাঝে তিনি এসব বিতরন করেন এবং করোনা ভাইরাস সম্পর্কে তাদের সচেতন হতে পরামর্শ দেন বলে জানা গেছে । সুত্রে জানা গেছে করোনা ভাইরাসের কারন সরকারের দেওয়া বিধি নিষেধের কারনে বেদে সম্প্রদায়ের ১০টি পরিবার নিজ গ্রামে ফিরতে না পারায় কয়েক দিন ধরে ফতুল্লার বক্তাবলী এলাকায় অবস্হান করে যাচ্ছেন, এ বিষয়টি বেদে সম্প্রদায়ের লোকজন পুলিশের ডিআইডি হাবিবুর রহমানের কাছে অবগত করলে তিনি নাঃগঞ্জ জেলা পুলিশ সুপার জাহেদুল হক কে বিষয়টি অবগত করলে তারপরে এসপি ওসি আসলাম হোসেন কে নির্দেশ দেন বেদে সম্প্রদায়ের পাশে দাড়াঁতে ওদের সহযোগিতা করতে এবং এর পরেই ওসি ছুটেঁ যান বক্তাবলীতে বেদে সম্প্রদায়ের কাছে সেখানে তিনি নিজ উদ্যোগে বিতরন করেন মাস্ক, স্যানিটাইজার সহ নগদ টাকা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন জানায়, ডিআইজি হাবিবুর রহমান স্যার, এসপি জাহেদুল হক স্যারের নির্দেশে আমি এখানে এসেছি করোনার কারনে নিজ গ্রামে ফিরে না যেতে পারা বেদে সম্প্রদায়ের ১০টি পরিবারের কাছে মাস্ক, স্যানিটাইজার ও নগদ অর্থ বিতরন করেছি পাশাপাশি তাদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেছি এবং সরকারী বিধি নিষেধ পালনের অনুরোধ করেছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!