নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধর

Alokito Narayanganj24
মে ২৩, ২০১৯ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার লালখাঁ এলাকায় বোনকে উত্যক্তে করার প্রতিবাদ করায় উত্যক্তকারীরা ভাইকে মারধর করে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনায় লিটন সরকার বাদী হয়ে ২২ মে বুধবার রাতে ফতুল্লা মডেল থানায় উত্যক্তকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং- ১১০(৫)১৯।

মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার শিহাচর লালখাঁ এলাকার নরেন্দ্র সরকারের ছেলে লিটন সরকারে ভাগ্নি পলি (১৪)। সে স্টেডিয়াম এলাকায় মুনাসা নামের একটি গার্মেন্ট চাকুরী করে আসছে। গার্মেন্টসে আসা যাওয়ার পথে রবীন্দ্র সরকারের ছেলে আকাশ (১৯), জনু মিয়ার ছেলে রাতুল (২১), দিপু (২২) ও তার সহযোগিরা প্রায় উত্যক্ত করে। এতে পলির মামা লিটন সরকার ও পলির বড় ভাই রঞ্জু (২২), ক্লিষ্টন (১৮) প্রতিবাদ করলে তারা আরো বেপোয়ারা হয়ে যায়। ২২ মে বুধবার দুপুর দেড়টায় পলি গামেন্টর্সে লাঞ্চ খেয়ে যাওয়ার পথে আকাশ ও তার সহযোগিরা আবারো উত্যক্ত করে। এসময় পলি প্রতিবাদ করলে পলিকে মারধর করে। পলির চিৎকার শুনে তার ভাই রঞ্জু ও ক্লিষ্টন বোনকে ছাড়াতে গেলে তাদেরকে আকাশ ও তার সহযোগিরা এলোপাথারী মারধর করে রক্তাক্ত জখম করেছে। পরে পলির মামা লিটন ফতুল্লা মডেল থানায় আকাশসহ ৭/৮জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!