নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার-১

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০১৯ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লার হাজীগঞ্জ এলাকায়   মাহবুবুল হক বাবুল (৫০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৭ অক্টোবর) রাতে ৪ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে নিহতের ছোট ভাই মাজারুল হক খোকন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।  এ হত্যাকান্ডের ঘটনায় ২ নং আসামী রাকিব (৩৬)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের বড় ভাই জুয়েল রানা জানান, বাবলুর হাজীগঞ্জ বাজারে টিভি-ফ্রিজ মেরামতের দোকান আছে। তিনি বাজারের দোকানগুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করেন। স্থানীয় আলম, রাকিব, খালেকসহ অজ্ঞাত আরও কয়েকজনের সঙ্গে জেনারেটরের ব্যবসা নিয়ে তার বিরোধ চলে আসছিল।রবিবার রাত ৩টার দিকে বাবলু তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা আলম গংরা বাবলুর পথরোধ করে। পরে তাদের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে তারা বাবলুকে এলোপাতাড়ি কিলঘুষি মারে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা বাবলুকে উদ্ধার করে শহরের খানপুর ৩শ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক এসআই মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত রাকিবকে ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!