নারায়ণগঞ্জবুধবার , ৫ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ব্ল্যাকমেইলিং চক্রের ৪ সদস্য গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০২০ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় দুই নারীসহ ব্ল্যাকমেইলিং চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ৪ ফেব্রুয়ারি রাতে ফতুল্লার রামারবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো- ফতুল্লার রামারবাগ পাঁচতলা এলাকার জাকির মিয়ার পাঁচতলা ভবনের ৪র্থ তলার ভাড়াটিয়া মৃত ফজলে করিম ফরাজির ছেলে জাহাঙ্গীর আলম (৪০), একই বাড়ির ভাড়াটিয়া মৃত আনোয়ার হোসেন হাওলাদারের মেয়ে তানিয়া (২৬), শাহজাহান মোল্লার মেয়ে শারমিন (২৩) ও শামসুর আলীর ছেলে মনির (৩২)।

ভুক্তভোগী কামরুল শেখ এর দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, কামরুল শেখ পেশায় একজন ট্রাক চালক। তিনি গোপালগঞ্জের মুকসুদপুর থানাধীন ডংগার দুগ্ধপুর গ্রামের বাসিন্দা মোঃ সিদ্দিক শেখের ছেলে। কাজের সুবাধে ফতুল্লা বাজার এলাকায় বসবাস করে আসছেন। প্রায় ১৫দিন পূর্বে আসামী তানিয়ার সাথে মোবাইলের মাধ্যমে পরিচয় হয় তার। এরপর তানিয়া তার বাসায় কামরুলকে নিমন্ত্রন করে। নিমন্ত্রণ অনুযায়ী তানিয়ার দেয়া তথ্য মতে গত সোমবার (৩ ফেব্রুয়ারী) বিকেল ৩টার দিকে ফতুল্লার রামারবাগ পাঁচতলা এলাকার জাকির মিয়ার পাঁচতলা ভবনের ৪র্থ তলার ফ্লাট বাসা যায় কামরুল। সেখানে যাওয়ার পরই পাল্টে যায় দৃশ্যপট। আসামী জাহাঙ্গীর আলম, তানিয়া, শারমিন ও মনির সহ অজ্ঞাত আরো ২/৩ জন ওই ফ্লাটেই আটকে ফেলে কামরুলকে। একপর্যায়ে মিথ্যা অপবাদ দিয়ে কামরুলের কাছ থেকে মুক্তিপণ স্বরুপ পাঁচ লাখ টাকা দাবি করে আসামীরা। কামরুলকে টাকা না দিলে হত্যার হুমকি দেয়া হয়। পরে কামরুল তার গাড়ির হেলপাড় ভুলুকে বিষয়টি জানালে ভুলু আসামীদের দেয়া বিকাশ নম্বরে ২০ হাজার টাকা পাঠায়। এতেও ক্ষ্যান্ত হয়নি ওই চক্রটি। কামরুলকে আরো টাকা আনার জন্য মারধর করে। পরে সন্ধ্যা ৭টার দিকে সেখান থেকে কৌশলে বেরিয়ে আসতে সক্ষম হয় ভুক্তভোগী কামরুল। এই ঘটনায় কামরুল বাদী হয়ে ওই চক্রের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। মামলা নং- ৮।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, ভুক্তভোগী কামরুল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার রাতে ওই ফ্ল্যাটে অভিযান চালিয়ে দুই নারীসহ চারজনকে গ্রেফতার করা হয়। তারা প্রত্যেকেই প্রতারক চক্রের সদস্য। বিভিন্ন পুরুষদের মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে একই কায়দায় মুক্তিপণ আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তা স্বীকার করেছে। তাদেরকে আজ (বুধবার) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!