নারায়ণগঞ্জশুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ভয়াবহ গ্যাস বিস্ফোরণে নিহত ১,আহত ৮

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে আরও ৮ জন।এছাড়া ওই ফ্ল্যাটের ৫টি কক্ষসহ পার্শবর্তী আরো দুটি বাড়ির দেয়াল ক্ষতিগ্রস্থ হয়েছে।

শুক্রবার সকালে লালখাঁ সাবেক ইউপি মেম্বার মোক্তার মহাজনের বহুতল ভবনে এ ভয়াবহ বিস্ফোরনের ঘটনা ঘটেছে।

মৃত মায়া রাণী পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। তিনি একটি পোশাক কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোরে বিকট শব্দে ফ্ল্যাটটিতে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরও দুটি বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। বিস্ফোরণে ফ্ল্যাটের পাঁচটি কক্ষ ও পাশের বাসার দুটি কক্ষের দেয়াল উড়ে গেছে।

ভবনটি পুরোপুরি ধসের হাত থেকে রক্ষা করতে এলাকাবাসী বাশ দিয়ে ঠিকা দিয়ে রাখে। তবে যেকোন সময় ভবনটি ধসে পড়বে বলে আশঙ্কা রয়েছে।

ঘটনাস্থলে যাওয়া  ফায়ার সার্ভিসের পরিদর্শক ফিরোজ আহমেদ জানান, গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে এক নারীর মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছে আরও আটজন।

আহতদের নারায়ণগঞ্জের ১০০ শয্যা জেনারেল হাসপাতাল ও ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!