নারায়ণগঞ্জসোমবার , ১৭ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মসজিদ থেকে ডেকে নিয়ে যুবককে পেটালো ডাকাত আজমির বাহিনী

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লার দাপা এলাকায় সুমন (৩২) নামে এক যুবককে মসজিদ থেকে ডেকে নিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে ফতুল্লার চিহ্নিত ছিনতাইকারী, পুলিশের অস্ত্র, চুরি মামলার আসামী, আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্য আজমির ওরফে ডাকাত আজমির তার ছোট ভাই আসিফের বিরুদ্ধে।

সোমবার (১৭ জানুয়ারী) জোহর নামাজের পর মসজিদ থেকে ডেকে নিয়ে সুমনকে(৩২) পিটিয়ে রক্তাক্ত জখম করেছে ডাকাত আজমির ও তার সহোযোগিরা। এ ঘটনায় আহত সুমনের মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে উল্লেখ করেন, হামলার শিকার সুমন ডাকাত আজমির ও তাঁর বাহিনীর সদস্যদের মন্দ কাজ রেখে ভালো কাজ করার পরামর্শ দেয়। এ বিষয়টি ভালো ভাবে নিতে পারেনি পুলিশের তালিকা ভূক্ত অপরাধী আজমির ও তার সাঙ্গপাঙ্গরা।

সোমবার জোহর নামাজ শেষে সুমন মসজিদে অবস্থান করলে আজমির-আসফি তার বাহিনীর সদস্যদের নিয়ে সুমনকে মসজিদ থেকে ডেনে সাহারা সিটির বালুর মাঠে নিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।
উল্লেখ্য, আজমিরের বিরুদ্ধে পুলিশের অস্ত্র চুরির মামলা, ডাকাতি, ছিনতাই ও মাদকসহ এক ডজন মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!