নারায়ণগঞ্জশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মাদক ব্যবসায়ি রিপন কাজি ও দেলু গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৪, ২০১৯ ২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় আধা কেজি গাঁজা ও ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রিপন কাজি (৪০) ও দেলু (৩০) নামে   দুই মাদক ব্যবসায়িকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাদের আটক করে। তাদের দুইজনকে ভ্রাম্যমান আদালত বসিয়ে সজা প্রদান করা হয়। আটককৃত রিপন কাজি দাপা মসজিদ এলাকার মৃত মতলব কাজির ছেলে এবং দেলু পাইলট স্কুল এলাকার মৃত ফজলু মিয়ার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরির্দশক মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার দুপুরে  দাপা মসজিদ এলাকা থেকে আধা কেজি গাঁজাসহ রিপন কাজি কে আটক করা হয় একই সময় পাইলট স্কুল এলাকা থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দেলু কে আটক করা হয়। তাদের দুইজনকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাউল (এনডিসি) স্যার নিজ কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে  রিপন কাজিকে ১ বছর ও  দেলুকে ৩ মাস ৭ দিনের  সাজা প্রদান করেন।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!