নারায়ণগঞ্জবুধবার , ৮ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় মাদক ব্যবসায়ী জনি গ্রেপ্তার

Alokito Narayanganj24
মার্চ ৮, ২০২৩ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লার লালপুর পৌষাপুকুর পাড় থেকে ইয়বা ট্যাবলেট সহ জনি(৩২) নামক এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকেলে তাকে ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর কবরস্থান সড়ক থেকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃত জনি ফতুল্লার লালপুর পৌষাপুকুর পাড়স্থ সুরুজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মানিক মিয়ার পুত্র ও শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী টিটুর শ্যালক।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল চারটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) সঙ্গীয় ফোর্স নিয়ে পৌষাপুকুর পাড় কবরস্থান সড়কে অভিযান চালিয়ে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী জনি কে গ্রেফতার করে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!