নারায়ণগঞ্জরবিবার , ৮ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় মাদক সম্রাট হান্ড্রেড বাবুর সেলসম্যান রুহুল গ্রেপ্তার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৮, ২০১৯ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় ৩০ পুড়িয়া হেরোইনসহ মাদক সম্রাট হান্ড্রেড বাবুর সেলসম্যান রুহুল আমিন (২৫) কে গ্রেপ্তার করেছে । রবিবার ( ৮ সেপ্টেম্বর) ফতুল্লা রেলষ্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গ্রেপ্তারকৃত রুহুল অমিন রেলষ্টেশন এলাকার ইউসুফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আলতাব হোসেনের ছেলে। মাদক সম্রাট হান্ড্রেড বাবুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় হত্যা, মাদকসহ ১ ডজন মামলা রয়েছে। বোমা লিপু ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হওয়ার পর  রেলষ্টেশনসহ তার আশে পাশে এলাকায় একক নিয়ন্ত্রেনে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। হান্ড্রেড বাবুর  ১ ডজন মাদক বিক্রির করার সেলসম্যন রয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিক্তিতে রবিবার দুপুরে ফতুল্লা রেলষ্টেশন থেকে রুহুল আমিনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩০ পুড়িয়া হেরোইন পাওয়া যায়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!