নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মাদক সম্রাট আর্মি সেলিম গণধোলাইয়ের শিকার

Alokito Narayanganj24
মে ৭, ২০১৯ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মাদক সম্রাট আর্মি সেলিম গণধোলাইয়ের শিকার হয়েছে। ফতুল্লা বাজারে অবস্থিত মাদকের নিরাপদ জোন হিসেবে পরিচিত অভি ভিলায় স্থানীয়রা মাদক ব্যবসায়ীদের আড্ডাখানায় হানা দিয়ে আর্মী সেলিম ও তার এক সহযোগীকে গণধোলাই দেয়।

এলাকাবাসী এসময় মাদক ব্যবসায়ী এবং সেবীদের আড্ডাখানা হিসেবে পরিচিত বিদ্যুৎ দাসের রুমে হানা দিয়ে তাকে না পেয়ে রুম তালা দিয়ে চলে যায়। গত সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় একাধিক সূত্রে জানাযায়, দীর্ঘদিনে ধরে ফতুল্লা বাজারে অবস্থিত অভি ভিলার ২য় তলায় বিদ্যুতের ভাড়াকৃত কক্ষে মাদক ব্যবসা এবং মাদক সেবন করে আসছে আর্মি সেলিম, বিদ্যুৎসহ বেশ কিছু মাদক ব্যবসায়ী। ইতোমধ্যে এখানে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী একাধিকবার অভিযান চালিয়ে বেশকিছু মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করে। কিন্তু আইনের ফাঁক দিয়ে তারা বের হয়ে পুনরায় মাদক ব্যবসা অব্যাহত রাখে। গণধোলাইয়ের শিকার আর্মী সেলিমকে ফতুল্লা মডেল থানা পুলিশ বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার করে। আর্মি সেলিম ফতুল্লা শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!