নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মামীর ষড়যন্ত্র ও খুন জখমের ভয়ে ভাগ্নীর থানায় অভিযোগ

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০১৯ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার নাসিমাকে মায়ের ওয়ারিশী সম্পত্তি হতে বঞ্চিত করার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র, মারপিট ও খুন জখমের হুমকি প্রদান করায় গত সোমবার ১৮ নভেম্বর ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এ ঘটনায় নাসিমা যাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা হলেন- ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মৃত: আঃ মোতালেবের স্ত্রী সীমা বেগম (৪৫), পাইকপাড়ার আজ্জুম (৫০), জুলহাস (৪৮), জাহাঙ্গীর (৪৫), রহমান (৬০), রুবি (৩৫) সর্ব পিতা- মৃত: চাঁন মিয়া কন্ট্রাক্টর।

ভূক্তভোগী নাসিমা বেগম জানান, ফতুল্লা থানার ধর্মগঞ্জ মৌজাস্থিত আমার নানী কর্তৃক সম্পত্তির মালিক থাকাবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। অতঃপর উক্ত সম্পত্তি আমার মামা আঃ মোতালেব সহ আমার মা ও খালা সামসুন্নাহার ওয়ারিশ সূত্রে মালিক হন। আমার মামা আঃ মোতালেব জীবদ্বশায় আমার মা, খালাকে তাদের ওয়ারিশী সম্পত্তি হতে বঞ্চিত করার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করতে থাকে। আমার মামা মোতালেব মৃত্যুবরণ করার পর আমার মামী তার ভাই-বোনের যোগসাজসে আমার মা ও খালাকে তাদের ওয়ারিশী প্রাপ্ত সম্পত্তি হইতে বঞ্চিত করার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বর্তমানে মামী আমার মায়ের ওয়ারিশী প্রাপ্ত সম্পত্তি জোরপূর্বক জবর দখল করে রেখেছে। আমরা মায়ের ওয়ারিশী প্রাপ্ত সম্পত্তির দাবী নিয়ে মামীর নিকট স্মরনাপন্ন হইলে সে তার ভাই-বোনের প্রভাব খাটাইয়া আমাদের মারপিট ও খুন জখমের হুমকি প্রদান করে। এ ঘটনায় থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী নাসিমা বেগম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!