নারায়ণগঞ্জশনিবার , ২২ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় মাহফিলে আসার পথে বক্তা ও তার সফর সঙ্গী নিখোঁজ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২২, ২০২০ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জ সদর উপজেলায় মাহফিলে আসার পথে বক্তা ও তার সফর সঙ্গী নিখোঁজ হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাত ৭টার দিকে সদর উপজেলার ফতুল্লাা ভূইগড় ক্যানেলপাড় এলাকায়  আসার পথে তারা দুজন নিখোঁজ হন।

নিখোঁজ দুইজন হলেন- মাওলানা মামুনুর রশীদ (৫০) এবং তার সফর সঙ্গী মোস্তাফিজ।

এ ব্যাপারে শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জামি’আ দাওয়াতুল কুরআন মাদরাসার ভাইস প্রিন্সিপাল মো. মোস্তফা কামাল ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। তবে এ ব্যাপারে পুলিশ কোনো জিডি বা অভিযোগ গ্রহণ করেননি বলে জানা গেছে।

মোস্তফা কামাল বলেন, শুক্রবার রাতে ভূইগড় ক্যানেলপাড় এলাকায় ‘সৃজনী কল্যাণ ফাউন্ডেশন’ ও স্থানীয় এলাকাবাসীর যৌথ উদ্যোগে মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে বিশেষ বক্তা হিসেবে দাওয়াত গ্রহণ করেছিলেন ফতুল্লার ভূইগড় জামি’আ দাওয়াতুল কুরআন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মামুনুর রশিদ। রাত সাড়ে ৭টার দিকে তার সহযোগী মোস্তাফিজুর রহমানকে নিয়ে মাদরাসা থেকে মাহফিলের উদ্দেশে রওয়ানা হয়েছিলেন তিনি। কিন্তু এরপর থেকে দুইজনের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। তাদের মোবাইল নম্বরও বন্ধ রয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, মাহফিলে আসার পথে একজন বক্তা ও তার সঙ্গী নিখোঁজ হয়েছেন বলে জানতে পেরেছি। নিখোঁজ দুইজনের পক্ষ থেকে মাদরাসার ভাইস প্রিন্সিপাল থানায় জিডি করার জন্য আবেদন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!