নারায়ণগঞ্জশনিবার , ২ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় মুনিয়াসহ ৯ টি পাখি উদ্ধার

Alokito Narayanganj24
নভেম্বর ২, ২০১৯ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় বন বিভাগের অফিসের লোকজন অভিযান চালিয়ে মুনিয়াসহ ৯ টি পাখি উদ্ধার করেছে। এসময় অভিযানের টের পেয়ে পাখির মালিক পাখি ফেলে পালিয়ে যায়।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে ফতুল্লার পঞ্চবটির বন বিভাগের অফিসের লোকজন ফতুল্লার ডিআইটি মাঠে পশুর হাটে অভিযান চালিয়ে পাখি গুলো উদ্ধার করা হয়।

এদিকে ফতুল্লার ডিআইটি মাঠে পশুর হাটে পশু পাখি সংরক্ষণ নিষিদ্ধ এমন পাখি বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে পঞ্চবটির বন বিভাগের অফিসের শরীফুল ইসলাম ও আব্দুল্লাহ্ অভিযান চালায়। এ সময় অভিযানের টের পেয়ে এক পাখি বিক্রেতা পাখি ফেলে পালিয়ে যায়।

পঞ্চবটি বন বিভাগের অফিসের শরীফুলের  ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার ডিআইটি মাঠে পশুর হাটে অভিযান চালিয়ে জনসাধারণের কাছে সংরক্ষণ নিষিদ্ধ মুনিয়া পাখি ৮ টি ও হিরামন টিয়া পাখি ১টি উদ্ধার করা হয়। তবে অভিযানের উপস্থিত টের পেয়ে পাখির মালিক পাখি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!